সরলতা একটা বিশ্রী শব্দ
- আহসান মুহাম্মাদ ০৬-০৫-২০২৪

সরলতা কথাটি অভিধান থেকে মুছে ফেলব আমি।
মুখোশ খুলে ওদের কপালে এঁকে দিব বিরহের সিল
হাতে দিব বিরহনামা
তারপর বলব, নে এবার বাঁচতে শেখ। কেমন লাগে বাঁচতে? জানাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।